October 27, 2024, 12:34 pm

সংবাদ শিরোনাম :
ব্যবসয়ী এম শরীফ উদ্দিনের নামে মিথ্যা মামল প্রত্যাহার চেয়ে সংবাদ সম্মেলন কালীগঞ্জে গুড়ি গুড়ি বৃষ্টি ও বাতাসে উঠতি আমন ধানের ক্ষতি  দক্ষিণখানে নকশা বহির্ভূত ভবন নির্মাণ করায় রাজউকের উচ্ছেদ অভিযান খিলক্ষেত কুরাতুলি ট্রাকের বেপরোয়া কান্ডে পুলিশ নিহত  শুধু ছাত্রলীগ নিষিদ্ধে আমরা সন্তুষ্ট নয়;সকল অঙ্গ-সঠনকে নিষিদ্ধ করতে হবে বলে মন্তব্য করেছেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির অর্থ সম্পাদক এম রশিদুজ্জামান মিল্লাত ডেঙ্গু প্রতিরোধে দক্ষিণ খান বিএনপি’র ভিন্ন রকম ক্যাম্পেন  শেখ হাসিনাকে ৫৭ বার ফাঁসি দিলেও ক্ষতি পূরণ হবে না: সেলিম উদ্দিন। টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সভায় আ’লীগ নেতাসহ ৯ জনের সদস্যপদ বাতিল পাইকগাছায় ঘুর্ণিঝড় ডানার প্রভাবে অসহায় দিনমজুর সহিলের মাথা গোজার ঠাইটুকু হারিয়ে ফেলেছে খুলনা জেলা কারাগারে হাজতি ও কয়েদির সাথে মারামারি

ঢাকা মহানগরীর দারুসসালাম থানাধীন এলাকা হতে অভিনব কায়দায় ইয়াবা বহনকালে ১১,৮০০ পিস ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

তামান্না আক্তার হাসিঃ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন, র‌্যাব এলিট ফোর্স হিসেবে আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের অপরাধ নির্মূলের লক্ষ্যে অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে কাজ করে আসছে। সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে।

এরই ধারাবাহিকতায় ২৬ জানুয়ারী ২০২২ তারিখ রাত ০৯.৩০ ঘটিকার সময় র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল ঢাকা মহানগরীর দারুসসালাম থানাধীন দক্ষিণ কল্যানপুর অভিযান পরিচালনা করে ১১,৮০০ পিস ইয়াবা, ০৫ টি মোবাইল, ০২ টি ব্যাগ এবং মাদক বিক্রিত নগদ ৪,৩১০/- টাকাসহ নিম্নোক্ত ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সমর্থ হয়।

(ক) মোঃ নিশাদুর রহমান (২৫), জেলাঃ মাদারীপুর (খ) মোঃ জাহিদুল ইসলাম (২২), জেলাঃ গাজীপুর (গ) মোঃ খালেদ শেখ (২২), জেলাঃ বাগেরহাট (ঘ) মোঃ সাজু ইসলাম (২৩), জেলাঃ ময়মনসিংহ

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামীরা দীর্ঘদিন যাবৎ দেশের সীমান্তবর্তী এলাকা হতে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে কৌশল হিসেবে তারা ছোট ছোট প্যাকেট পেটের ভিতরে করে অভিনব কায়দায় রাজধানী ঢাকাসহ নিকটবর্তী বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিলো। তাদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন এবং এই ধরনের অপরাধীদের বিরুদ্ধে র‌্যাবের জোড়ালো অভিযান অব্যাহত থাকবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন